September 22, 2024, 3:26 pm

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

রংপুর বদরগঞ্জ উপজেলায় এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা

রংপুর ব্যুরো

রংপুরের বদরগঞ্জ উপজেলার শ্যামল চন্দ্র মহন্ত ওরফে নয়ণ  নামে এক তরুণকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে  খবর পাওয়া গেছেে। মৃত নয়ন বদরগজ্ঞ পৌর এলাকার বটপাড়ার নারায়ণ চন্দ্র মহন্তের ছেলে। বৃহস্পতিবার  রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে গত শুক্রবার সকালে বদরগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ও ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, কেন তাকে হত্যা করা হল প্রাথমিকভাবে তা’ জানা না গেলেও পুলিশী অনুসন্ধান চলছে।
পারিবারিক সুত্রে জানা যায় গত বৃহস্পতিবার রাত ৯টার সময় খাওয়া-দাওয়ার প্রস্তুতিকালে পার্শ্ববর্তী কলেজপাড়ার জিন্নাত আলীর ছেলে জুলফিকার তাকে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাসায় ফিরে আসেনি। পরদিন তার লাশ বাড়ি সংলগ্ন বি-আহম্মদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় পাওয়া যায়। তার মাথা দিয়ে রক্ত ঝরছিল। পাশে একটি টিউবওয়েলের হ্যাণ্ডেল পড়েছিল বলে  এলাকার লোকজনের ধারণা- দুর্বৃত্তরা টিউবওয়েলের হ্যাণ্ডেল দিয়ে মাথায় আঘাত করার কারণে নয়ণের মাথা ফেটে যায় সেই কারণে শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু হয় বলে অনেকে ধারনা  করছেন তবে কি কারণে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে সে বিষয়ে  এখনো কিছু জানা জায়নাই।  এ বিষয়ে পুলিশী জোড় তদন্ত চলছে।

প্রাইভেট ডিটেকটিভ/১৮ এপ্রিল ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর